1. info@dailyajkerbangla.com : Developer :
  2. hairajmaji28@gmail.com : Md Hairaj Maji : Md Hairaj Maji
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মনগড়া নতুন সদস্য বানিয়ে বরগুনা রেডক্রিসেন্ট ইউনিটের পাতানো নির্বাচনের পায়তারা ঘর ভাংচুর করে জমি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন জমি দখলের প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি আমতলী উপজেলা আওয়ামী লীগের দুর্দিনের পরীক্ষিত নেতা গোলাম সরোয়ার ফোরকানকে সভাপতি চায় তৃণমূল! তালতলীতে দোকান ভাঙচুর করে মালামাল লুট করার অভিযোগ আজ শাফি হোসেন চিশতী ইউশার ৫ম মৃত্যুবার্ষিকী আমতলীর রাজনীতি এখন কোন পথে? আমতলীতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতিকে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগ। তালতলীতে ভালো খাবারের অঙ্গীকার নিয়ে আলিফ চায়নিজ এন্ড রেস্তোরাঁর শুভ উদ্বোধন। আমতলী পৌর শহরে টোল আদায় স্থগিত করেছে হাইকোট

জয়পুরহাটে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

 

জয়পুর হাট(পাঁচবিবি) প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক শরিফুল ইসলাম (৩৮) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

শুক্রবার (১৩ মে) সকালে পাঁচবিবি উপজেলার জয়পুরহাট-বগুড়া সড়কের বাগজানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শরিফুল নীলফামারীর সৈয়দপুর উপজেলার নতুন বাবু পাড়ার আজিজার রহমানের ছেলে। আহতরা হলেন হানিফ পরিবহনের চালক জেলার কালাই উপজেলার নিচিন্তা গ্রামের নয়ন (৪৫) ও বাগজানা এলাকায় শোভন মহন্তের ছেলে জিৎ মহন্ত (১১)। বাকি দুজনের নাম জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আমভর্তি পিকআপটি চাঁপাইনবাবগঞ্জ থেকে নীলফামারীর সৈয়দপুরে যাচ্ছিল। পথে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় হিলি থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ চালক শরিফুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরও চারজন আহত হন।

ওসি পলাশ চন্দ্র দেব জানান, গুরুতর আহত একজনকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
All Rights Reserved © 2022 Daily Ajker Bangla
Developed By :: Sky Host BD