1. info@dailyajkerbangla.com : Developer :
  2. hairajmaji28@gmail.com : Md Hairaj Maji : Md Hairaj Maji
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে যুবলীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে

 

তালতলী বরগুনা প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরগুনার তালতলীতে আনন্দ মিছিল করেছে যুবলীগ। বাধঘাট এলাকা থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে হাইস্কুল মাঠ গিয়ে শেষ হয়।

মঙ্গলবার(১৭ মে) বেলা ১১ টার দিকে যুবলীগ নেতা তারেকুজ্জামান তারেকের নেতৃত্বে এই আনন্দ শোভাযাত্রা শুরু হয়।

আনন্দ মিছিল শেষে যুবলীগ নেতা তারেকুজ্জামান তারেক বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্যেমে দেশে ৭৫ পরবর্তী যে নেতৃত্বেও শূন্যতা সৃষ্টি হয়েছিল তা পূরণ হয়েছিল। তার স্বদেশ প্রত্যাবর্তনকে কেন্দ্র করে সেদিন যুবলীগ নেতাকর্মীরা বিপুল আনন্দ উৎসাহে, হাজারো স্লোগানের মাধ্যমে তাকে বরণ করে নিয়েছিল।

তিনি আরও বলেন,১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার কিছুদিন আগে শেখ হাসিনা ও শেখ রেহানা বিদেশ যান। বঙ্গবন্ধুকে হত্যার পর ছয় বছর ভারতে রাজনৈতিক আশ্রয়ে ছিলেন শেখ হাসিনা। ১৯৮১ সালে আওয়ামী লীগ তাকে দলীয় সভাপতি নির্বাচন করলে ওই বছরের ১৭ মে তিনি ঢাকায় ফেরেন। বাংলাদেশের রাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

এসময় উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য শাহিন তালুকদার,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মেহেদীহাসান তপু,যুবলীগ নেতা সুমন তালুকদার, আমান,আলাউদ্দিন আলাল, মাইনুল ইসলাম প্রমুখ আনন্দ শোভযাত্রায় উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
All Rights Reserved © 2022 Daily Ajker Bangla
Developed By :: Sky Host BD