1. info@dailyajkerbangla.com : Developer :
  2. hairajmaji28@gmail.com : Md Hairaj Maji : Md Hairaj Maji
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

ইউপি সদস্যকে নিয়ে মিথ্যা সংবাদ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

তালতলী (বরগুনা)প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে সোনাকাটা ইউনিয়নের ইউপি সদস্য নিজাম মীরের নাম জড়িয়ে অসত্য ও কাল্পনিক সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার(২৩ মে) বেলা ১২ টার দিকে তালতলী সাংবাদিক ফোরাম হল রুমে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে ইউপি সদস্য নিজাম মীর তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করার দাবি করেন। এসময় ঔ সংবাদ মিথ্যা তার বিভিন্ন যুক্তি ও তথ্য প্রমাণ তুলে ধরেন।

সংবাদ সম্মেলনের মাধ্যেমে জানা যায়, উপজেলার সোনাকাটা ইউনিয়নের কবিরাজপাড়া এলাকার বর্তমান ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য নিজাম মীর। এ উপজেলার ৬ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জনু। এই নির্বাচনে নিজাম মীর ফের ইউপি সদস্য পদে নির্বাচন করার জন্য মনোনয়ন দাখিল করেছেন। তারই প্রতিপক্ষ ভোটারদের কাছে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য সম্প্রতি কিছু জাতীয় দৈনিক ও অনলাইন পত্রিকায় ”ইউপি সদস্যর বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ” এই শিরোনামে সাংবাদিক দের ভুল তথ্য দিয়ে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে সংবাদ প্রকাশ করিছে। এই নিউজ যে মিথ্যা ও ভিক্তিহীন তার প্রমান আমার এলাকাবাসী। এলাকায় গেলেই এই নিউজের সত্যতা প্রমান হবে।

ইউপি সদস্য নিজাম মীর বলেন, ঐ নিউজে যে সব ব্যক্তিদের বক্তব্য দেওয়া হয়েছে তারা সবাই সংবাদসম্মেলনে উপস্থিত রয়েছে। তাদের কাছে না বলে ঐ বক্তব্য নিউজে ব্যবহার করছে। আমি এই নিউজের তীব্র নিন্দ্র ও প্রতিবাদ জানাই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
All Rights Reserved © 2022 Daily Ajker Bangla
Developed By :: Sky Host BD