1. info@dailyajkerbangla.com : Developer :
  2. hairajmaji28@gmail.com : Md Hairaj Maji : Md Hairaj Maji
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মনগড়া নতুন সদস্য বানিয়ে বরগুনা রেডক্রিসেন্ট ইউনিটের পাতানো নির্বাচনের পায়তারা ঘর ভাংচুর করে জমি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন জমি দখলের প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি আমতলী উপজেলা আওয়ামী লীগের দুর্দিনের পরীক্ষিত নেতা গোলাম সরোয়ার ফোরকানকে সভাপতি চায় তৃণমূল! তালতলীতে দোকান ভাঙচুর করে মালামাল লুট করার অভিযোগ আজ শাফি হোসেন চিশতী ইউশার ৫ম মৃত্যুবার্ষিকী আমতলীর রাজনীতি এখন কোন পথে? আমতলীতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতিকে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগ। তালতলীতে ভালো খাবারের অঙ্গীকার নিয়ে আলিফ চায়নিজ এন্ড রেস্তোরাঁর শুভ উদ্বোধন। আমতলী পৌর শহরে টোল আদায় স্থগিত করেছে হাইকোট

রফিক জোমাদ্দারের পথসভায় জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৫১ বার পড়া হয়েছে

তালতলী বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলী উপজেলার ৬নং নিশান বাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী মো.রফিকুল ইসলামের পথসভায় হাজারো জনতার ঢল।

শুক্রবার (১০ জুন) বিকেলে দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষের এই পথসভা অংশগ্রহণ করেন।

এ সময় বারবার নির্বাচিত হওয়ার কারনে জনগণের কাছে ইউপি সদস্য প্রার্থী হিসেবে আবারও ভোট প্রত্যাশা করেন রফিকুল। মোরগ প্রতিক নিয়ে ইউপি নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান। তিনি বলেন এই দশ বছর ধরে এই এলাকা আমি তিলতিল করে সাজিয়েছি,রাস্তা পাকা স্কুল, ফসল রক্ষা বাধ,বয়স্ক ভাতা বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা, এছাড়াও সকল জেলেদের আমি জেলে তালিকা নাম দিয়েছি। যারা ঘর পাওয়ার যোগ্য তাদেরকে ঘর এনে দিয়েছি। এখন এই ওয়ার্ডকে একটি আধুনিক তৈরি করতে চাই আর তার জন্য আপনাদের সকলের কাছে মোরগ মার্কায় ভোট চাই। ইউপি সদস্য প্রার্থী হিসেবে প্রতিদিনই তিনি তার ওয়ার্ডে প্রচারণা চালান। প্রচার প্রচারণার অংশ হিসেবে আজ শুক্রবার অংকুজান পাড়া খোট্টার চড় স্কুলে পথসভার আয়োজন করেন।পথসভায় দল-মত নির্বিশেষে হাজারো মানুষ অংশগ্রহণ করেন।

পথসভায় অনন্য বক্তারা বলেন, এই ওয়ার্ড টি ছিল একটি অবহেলিত এলাকা বেরি বাঁধের বাইরে থাকার কারনে জোয়ার বন্যায় সব ভেসে যেত আজ ফসল রক্ষা বাঁধ হয়েছে । এখানে নির্মিত হয়েছে পাকা স্কুল ভবন এই রফিক এই এলাকার মানুষের জন্য সব সময় যুদ্ধ করে তাদের হাতে বিভিন্ন ভাতার কার্ড দিয়েছে। ওর সকল দপ্তর চেনাজানা , একজন নবাগত মেম্বার সব বুঝতে বুঝতে ৩বছর পার হয়েযায়,বাকি থাকে দুই বছর এই দুই বছরে আর কি আশা করবেন উন্নয়নের তাই সকলকে মোরগ মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বক্তারা।

 

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
All Rights Reserved © 2022 Daily Ajker Bangla
Developed By :: Sky Host BD