1. info@dailyajkerbangla.com : Developer :
  2. hairajmaji28@gmail.com : Md Hairaj Maji : Md Hairaj Maji
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মনগড়া নতুন সদস্য বানিয়ে বরগুনা রেডক্রিসেন্ট ইউনিটের পাতানো নির্বাচনের পায়তারা ঘর ভাংচুর করে জমি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন জমি দখলের প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি আমতলী উপজেলা আওয়ামী লীগের দুর্দিনের পরীক্ষিত নেতা গোলাম সরোয়ার ফোরকানকে সভাপতি চায় তৃণমূল! তালতলীতে দোকান ভাঙচুর করে মালামাল লুট করার অভিযোগ আজ শাফি হোসেন চিশতী ইউশার ৫ম মৃত্যুবার্ষিকী আমতলীর রাজনীতি এখন কোন পথে? আমতলীতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতিকে কুপিয়ে আহত করেছে ছাত্রলীগ। তালতলীতে ভালো খাবারের অঙ্গীকার নিয়ে আলিফ চায়নিজ এন্ড রেস্তোরাঁর শুভ উদ্বোধন। আমতলী পৌর শহরে টোল আদায় স্থগিত করেছে হাইকোট

তালতলীতে ভোট পূনঃ গননার দাবীতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

 

তালতলী (বরগুনা) প্রতিনিধি॥

বরগুনার তালতলীতে শ্যামল দেবনাথ নামের এক ইউপি সদস্য প্রার্থীর ভোট কারচুপির অভিয়োগ পাওয়া গেছে। তিনি ফলাফল পুনঃ গননার দাবিতে একটি সংবাদ সম্মেলন করেছেন। গত বৃহস্পতিবার তালতলী প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলন ঐ মেম্বার প্রার্থী।

লিখিত অভিযোগে জানা গেছে,উপজেলার কড়ইবাড়ীয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ছিলেন দুই জন।ঐ ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সিদ্দিুকুর রহমান ও সহকারী প্রিজাইডিং অফিসার প্রতিপক্ষ শিশির চন্দ্র এর আপনজন হওয়াতে এই নির্বাচনে আগে গত ৭ জুন তাকে বদলীর জন্য নির্বাচন কমিশনকে অভিযোগ দেই। কিন্তু সহকারী দুইজনকে বদলী করলেও প্রিজাইডিং অফিসারকে বদলী করা হয়নি। বিষয়টি প্রিজাইডিং অফিসার জানতে পেরে ক্ষিপ্ত হয়ে আমার ভোটের দিন ফলাফল প্রকাশ করতে গরিমশি করে সময় ক্ষেপন করেন। পরে ফলাফল ঘুরিয়ে দিয়ে প্রতিপক্ষ শিশির চন্দ্রকে জিতিয়ে দেওয়া হয়। স্বরযন্ত্র মুলক হারানো হয়েছে। এজন্য ভোটের ফলাফল পূনঃ গননার দাবী জানান।

ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সিদ্দিুকুর রহমান বলেন বিজয়ী প্রার্থী আমার কোনো ভাবেই আপনজন নয়। পরাজিত প্রার্থীর এমন অভিযোগ ভিক্তিহীন। ইভিএমে ভোট কারচুপির কোনো সুযোগ নেই। সঠিক ভোটেই বিজয়ী হয়েছে। তিনি আরও বলেন, যারা পরাজিত হয় তাদের অনেক অভিযোগ থাকে।

এবিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মস্তফা কামাল বলেন,অভিযোগ পেয়ে সহকারী দুইজনকে বদলী করে দেওয়া হয়েছে। তবে প্রিজাইডিং অফিসার সংকট থাকায় বদলী করা সম্ভব হয়নি। এছাড়া ফলাফল পল্টে দেওয়ার সুযোগ নেই। তা অভিযোগ থাকলে পূর্ণ গণনার আবেদন করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
All Rights Reserved © 2022 Daily Ajker Bangla
Developed By :: Sky Host BD