1. info@dailyajkerbangla.com : Developer :
  2. hairajmaji28@gmail.com : Md Hairaj Maji : Md Hairaj Maji
মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কয়লা বোঝাই জাহাজ ডুবি দূষণ ছড়িয়ে পরছে পানিতে কেমিক্যাল বোঝাই জাহাজ ডুবি পানিতে ভাসছে মৃত মাছ তালতলীতে ছোটবগী বাজারের নোটিশ ছাড়া স্থাপনা উচ্ছেদের প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট তালতলী উপ জেলা ছাত্রদলের সদস্য সচিব পদ ফিরে পেলেন জহির। মনগড়া নতুন সদস্য বানিয়ে বরগুনা রেডক্রিসেন্ট ইউনিটের পাতানো নির্বাচনের পায়তারা ঘর ভাংচুর করে জমি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন জমি দখলের প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি আমতলী উপজেলা আওয়ামী লীগের দুর্দিনের পরীক্ষিত নেতা গোলাম সরোয়ার ফোরকানকে সভাপতি চায় তৃণমূল! তালতলীতে দোকান ভাঙচুর করে মালামাল লুট করার অভিযোগ আজ শাফি হোসেন চিশতী ইউশার ৫ম মৃত্যুবার্ষিকী

তালতলীতে ছোটবগী বাজারের নোটিশ ছাড়া স্থাপনা উচ্ছেদের প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

তালতলী বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীতে ছোটবগী বাজারে বিনা নোটিশে ১৪৭ দোকান প্রশাসন গুড়িয়ে দেয়ার প্রতিবাদে ধর্মঘট করে স্থানীয়রা।

শুক্রবার (০২ ডিসেম্বর) বিকালে পুনর্বাসনের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছেন ব্যবসায়ীরা।

এ সময় গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে রেখেছেন ব্যবসায়ীরা। এতে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ পথচারী ও যাত্রীরা।

সকাল থেকে ওই এলাকায় খেয়া চলাচল বন্ধ ও সড়ক অবরোধ করে রাখায় দুর্ভোগে পরেছে হাজার হাজার মানুষ। পুর্নবাসন না দেওয়া পর্যন্ত ব্যবসায়ীরা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন সিকদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন চুন্নু, ছোটবগী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইজারাদার মো. মজিবুর রহমান বিশ্বাস, ইউপি সদস্য মো. রুহুল আমিন, সাবেক ইউপি সদস্য সুলতান বয়াতি প্রমুখ।

খেয়া পারাপার হতে আসা তেতুল বাড়িয়ার জহির বলেন, ব্যবসার কাজে বরগুনা যাওয়া আমার অত্যন্ত জরুরী কিন্তু এখানে এসে দেখি খেয়া বন্ধ।

ছোটবগী বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন সিকদার বলেন, ব্যবসা প্রতিষ্ঠান গুড়িয়ে দেয়ায় ব্যবসায়ীদের অপূরণীয় ক্ষতি করেছে। যতদিন পর্যন্ত ব্যবসায়ীদের পুণর্বাসন দেয়া না হবে ততদিন পর্যন্ত আন্দোলন অব্যহত থাকবে।

বরগুনা জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান বলেন, অবৈধ স্থাপনা উচ্ছেদের আগে মাইকিং ও নোটিশ দেওয়া হয়েছে। তবে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে আলোচনা সাপেক্ষে সরকারের সাধ্যের মধ্যে রেখে পুর্নবাসনের ব্যবস্থা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
All Rights Reserved © 2022 Daily Ajker Bangla
Developed By :: Sky Host BD